মসজিদ থেকে ইমামকে তুলে নিয়ে মারধর

ভোলার চরফ্যাশনে মসজিদ থেকে ইমামকে তুলে নিয়ে মারধর করেছে সন্ত্রাসীরা। শনিবার (২৭ জুন) বিকালে উপজেলার শশীভূষণ থানার চরকলমী মায়া ব্রিজ সংলগ্ন চরমায়া গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ইমামের নাম মাও. মো. নুর হুছাইন (২৮)। তার বাড়ি একই উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের সামরাজ মৎস্যঘাট এলাকায়।

জানা যায়, গতকাল (শনিবার) বিকাল সাড়ে ৪টার দিকে মায়া ব্রিজ সংলগ্ন নাংলাপাতা নামক গ্রামে মো.হাফিজ, মো. মাসুম, কামালসহ আরও কয়েকজন ইমাম নুর হুছাইনকে মসজিদ থেকে তুলে নিয়ে চরকলমী নাংলাপাতা নির্জন স্থানে নিয়ে রড দিয়ে মারধর করে।

গুরুতর আহতাবস্থায় ইমাম নুর হুছাইনকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে মাওলানা নুর হুছাইন জানান, আমি ওই মসজিদের ইমামতির পাশাপাশি এলাকায় একটি মাদ্রাসা করেছি। মাদ্রাসাটি এখন ভালো চলছে। তাই স্থানীয় কিছু লোক আমাকে সেখানে থাকতে দিবে না বলে ষড়যন্ত্র করে আমার ওপর হামলা চালায়।

শশীভূষণ থানার ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, ইমাম হামলার ঘটনায় শনিবার রাতে থানায় মামলা রুজু করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর