এমপি দুর্জয়কে অপসারণ করতে প্রধানমন্ত্রীর কাছে ছাত্রলীগ নেত্রীর আবেদন

মানিকগঞ্জ-১ সংসদীয় আসনের বাসিন্দা ও ইডেন মহিলা কলেজের ছাত্রলীগ নেত্রী মালিয়া জান্নাত প্রধানমন্ত্রী কাছে আবেদন করেছেন যাতে এমপি নাইমুর রহমান দুর্জয়কে অপসারণ করা হয়। একইসাথে তার সকল অপকর্মের শাস্তি দাবী করেছেন।

ছাত্রলীগের এই নেত্রী তার আবেদন পত্রের শুরুতেই এমপি দুর্জয়ের সকল অপকর্ম ইতোমধ্যে দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে বলে উল্লেখ করেন।

‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন’ শিরোনামে তিনি লিখেন, সাংসদ দুর্জয়, তার চাচা ভূমি দখলদার এবং চাঁদাবাজ তায়েবুর টিপু, এক সময়ের চেইন ছিনতাইকারী এবং সরকারের মাদকের তালিকাভুক্ত জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, সরকারের তালিকাভুক্ত মাদক সম্রাট একসময় সাপের বিষ বিক্রেতা কুখ্যাত সন্ত্রাসী যাকে র‌্যাব হন্যে হয়ে খুঁজে বেরিয়েছে সেই আবুল বাশার, মানিকগঞ্জ পৌরসভার ০৬ নং ওয়ার্ডের কাউন্সিলর বহু চিহ্নিত হুন্ডি ব্যবসায়ী বুগলি কানা ও পরিবহন শ্রমিক নেতা নামধারী শীর্ষ চাঁদাবাজ কানা বাবুলের মাধ্যমে অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে মালিয়া উল্লেখ করেন, মাননীয় নেত্রী আপনার কাছে মানিকগঞ্জের লাখো মানুষের প্রাণের দাবি অনতিবিলম্বে মানিকগঞ্জের এইসব শীর্ষ চিহ্নিত চোরাকারবার সন্ত্রাসী এবং মাদকব্যাবসায়ী ও নারী ধর্ষণকারীদের আইনের আওতায় এনে ক্রস ফায়ারের মাধ্যমে মানিকগঞ্জ-১ আসনকে কলঙ্কমুক্ত করার জন্য জোর দাবি জানাচ্ছি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর