করোনায় মা-বাবা হারালেন অভিনেতা পিয়াল

মাত্র ১০ দিনের ব্যবধানে মা-বাবা দু’জনকেই হারিয়েছেন ছোট পর্দার অভিনেতা মাহাদী হাসান পিয়াল। আজ (শনিবার) সকাল ১০টার দিকে করোনা আক্রান্ত হয়ে তার বাবা মারা যান। এর ১০ দিন আগে মারা গিয়েছেন তার মা। বাবার সেব যত্ন করে পিয়াল ও তার বোনের শরিরে করোনার কিছু উপসর্গ দেখা দিলেও তারা দু’জনই এখন পর্যন্ত করনা নেগেটিভ।

পিয়াল জানান, ‘মূলত নিউমোনিয়ার কারণেই মায়ের এমনটা হয়েছে। মা ধকলটা সহ্য করতে পারেননি। মাকে হাসপাতালে ভর্তি করার পর থেকেই বেশি অসুস্থ হতে থাকেন। পরে আজ সকাল পৌনে দশটার দিকে মারা গেছেন।’

তিনি আরও জানান, দুই সপ্তাহ আগে তাঁর বাবা করোনায় আক্রান্ত হন। তাঁকে বাসাতেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। হঠাৎ তাঁর অবস্থা খারাপ হয়ে ১৬ জুন তিনি মারা যান। তাঁর বাবার সেবা করার জন্য সার্বক্ষণিক তাঁর মা পাশে ছিলেন। যে কারণে তিনিও করোনায় আক্রান্ত হন। ১৭ জুন থেকে তাঁর মাকে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর মায়ের টেস্টে করোনা পজিটিভ ধরা পড়ে।অভিনেতা মাহাদী হাসান পিয়াল।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর