শেরপুরে শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ

বগুড়ার শেরপুরে ডাক বিভাগের উদ্যোগে গড়ে উঠা শেরপুর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র এন্ড পোস্ট ই- সেন্টারের পরীক্ষয় উর্ত্তীণ দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের ৩৫ জন শিক্ষার্থীকে সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।এই বিতরণ অনুষ্ঠান গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় শেরপুর পৌরশহরের শিশুপার্ক চত্বরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন শেরপুর কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র এন্ড পোস্ট ই- সেন্টারের পরিচালক সৌমিত্র সাহা। তিনি বলেন, এই প্রশিক্ষণ ছয়মাসের। শিক্ষার্থীরা প্রশিক্ষণ শেষে উর্ত্তীণ হওয়ার পর নিজেদের প্রতিষ্ঠিত করতে পারবে।

‘তথ্য প্রযুক্তি ব্যবহার করি, সমৃদ্ধশালী দেশ গড়ি’ প্রতিপাদ্যে এই অনুষ্ঠানে অতিথি হয়ে বক্তব্য রাখেন শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম, শেরপুর সাবরেজিষ্ট্রি কার্যালয়ের দলিল লেখক সমিতির সভাপতি এস এম ফেরদৌস, উপজেলার পোস্ট মাষ্টার লুৎফর রহমান, সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত বসাক, অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন পবণ মোহন্ত ও ঋতু দাস প্রমূখ। পরে অতিথিরা ছয়মাসের প্রশিক্ষণ শেষে উর্ত্তীণ শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর