পাওনা টাকা চাওয়ায় যুবককে কুপিয়ে জখম

যশোর বাঘারপাড়া উপজেলারর মালঞ্চি গ্রামে পাওনা টাকা চাওয়ায় হুমায়ুন কবির কাজী(২০)নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে।(বৃহস্পতিবার ০৯ই মে)রাতে এই ঘটনা ঘটেছে।

আহত হুমায়ুন মালঞ্চি গ্রামের রেজাউল কাজীর ছেলে।যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন হুমায়ুন জানান,মালঞ্চি গ্রামের জনৈক আক্কাসের কাছে ১০হাজার টাকা পান।বৃহস্পতিবার রাতে পাওনা টাকা চাইলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।এরপর তিনি বাড়িতে চলে যান। কিছুক্ষণ পর রাত ১০টার দিকে আক্কাসসহ একই এলাকার দুখু, সুফিয়ান,সায়েদ,ধলা মিয়াসহ ৮-১০জন তার বাড়িতে চড়াও হয় এবং তাকে কুপিয়ে জখম করে। ঠেকাতে এলে তার স্ত্রীকেও মারপিট করা হয়।স্বজনরা ওই রাতেই তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আহতের বাবা রেজাউল কাজী বলেন,আক্কাস তার লোকজন নিয়ে আমার ছেলেকে কুপিয়ে ক্ষ্যান্ত হয়নি।মেঝ ছেলেকে বিদেশে পাঠানোর জন্য ঘরে রাখা তিন লাখ টাকা ও পুত্রবধূর গলায় থাকা সোনার গহনাও লুট করেছে। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শফিউল্লাহ সবুজ জানান, হুমায়ন কাজীর হাতে,পিঠে ও উরুতে জখমের চিহ্ন রয়েছে।বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দীন জানান,কেউ কোনও অভিযোগ করেনি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর