পাবনা জেলা পুলিশের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

পাবনায় জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১০ মে ২০১৯) পুলিশ লাইন্স মাঠে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার সন্ধ্যায় পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম.বিপিএম এর আয়োজিত অনুষ্ঠানে অংশ নেন পাবনা-৪ আসনের সাংসদ,সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু, পাবনা-৫ আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স, স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙ্গা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু,জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

ডায়বেটিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম, সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড: হুমায়ূন কবির মজুমদার, পাবনা প্রেস ক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, প্রেস ক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, রানা প্রপারটিজ এন্ড ডেভলপারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিন বিশ্বাস রানা, চেম্বার অব কর্মাসের সিনিয়র সহ সভাপতি ও মাসপো গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক আলী মরতুজা বিশ্বাস সনিসহ পাবনা জেলা পত্রিকার সম্পাদকগণ ও সাংবাদিকবৃন্দ,ব্যবসায়ীগণ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর