সিলেটেও রয়েছে এমপি পাপুল দম্পতির অঢেল সম্পদ

মানব ও অর্থপাচারকারী লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ কাজি শহিদুল ইসলাম পাপুলের সিলেট নগরীতেও সম্পদ রয়েছে। ২০১২ সালে নাইওরপুল এলাকায় একটি পরিত্যক্ত সিএনজি ফিলিং স্টেশনসহ জমি কেনেন পাপুল ও তার স্ত্রী সেলিনা ইসলাম। যার বর্তমান বাজার মূল্য ১৫ কোটি টাকা টাকারও বেশি বলে জানা গেছে।

পাপুল দম্পতির নামে ২০১২ সালের সিলেটের অন্যতম ব্যস্ত এলাকা নাইওরপুল পয়েন্টে সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের দক্ষিণ পূর্ব কোণে ৪৯ শতাংশ জমি কেনে। সিলেটের প্রতিষ্ঠিত ব্যবসায়ী আতাউল্লাহ সাকেরের কাছ থেকে তারা জমিটি কেনেন। এই জমিটি সিএসজি ফিলিং স্টেশন গড়ে তোলা হয়েছিলো সেই ফিলিং স্টেশনটি বেশি দিন চলেনি। নষ্ট হয়ে পড়ে ছিলো ওই জায়গায়। পরে পাপুল পরিত্যক্ত ফিলিং স্টেশনসহ জমিটি কেনে সেখানে সাইনবোর্ড লাগান।

জমি বিক্রেতা আতাউল্লাহ সাকের জানান, ২০১২ সালের কাজি শহিদুল ইসলাম পাপুল ও তার স্ত্রী সেলিনার নামে এই জমিটি রেজিস্ট্রি করে দেয়া হয়। ওই সময় তারা সংসদ সদস্য ছিলেন না।

মানব ও অর্থপাচারের অভিযোগে লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ কাজি শহিদুল ইসলাম পাপুলকে ৬ জুন কুয়েতে গ্রেফতার করা হয়। বর্তমানে তিনি কুয়েতের কারাগারে রয়েছে। কুয়েত অপরাধ তদন্ত সংস্থা তার বিরুদ্ধে মানব ও প্রায় এক হাজার চারশ কোটি টাকা পাচারের অভিযোগে তাকে আটক করে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর