মজার মজার বাংলা বাক্য বলে অনালাইনে ভাইরাল কানাডার যুবক

বোরজা ইয়াঙ্কি নামটা শুনলে হয়ত অনেকেই চিনবে না। কিন্তু তার ছবি দেখলে চিনবে না এমন মানুষ খুব কমই আছে। বিশেষত অল্পবয়সী তরুণদের কাছে বেশ জনপ্রিয় মানুশজ বোরজা। এক গাল হাসি নিয়ে কোনও মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। আর তাতেই মশগুল নেট দুনিয়া।

কানাডার এই যুবকের বাংলা বলার ভিডিও দেখে হেসে হেসে লুটোপুটি খাচ্ছে দেশের লোকজন। খনও তাকে বলতে শোনা যাচ্ছে ফুচকার মতো কোনও খাবারের নাম। আবার কখনও তাঁকে মাহফুজুর রহমানের গভীর আবেগময়ী লাইনও বলতে দেখা যাচ্ছে হাসিমুখে, মজাদার ভঙ্গিতেই।

চলতি সপ্তাহে বোরজার এমনই এক বাংলা বলার ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। বুধবার পর্যন্ত প্রায় ৩০ লক্ষ ভিউ হয়েছে ভিডিওটিতে। শেয়ারের সংখ্যা ৫৪ হাজার। তার সঙ্গে ১৫ হাজার কমেন্ট। বলাই বাহুল্য বেশিরভাগই বাঙালি। অনেকেই বিভিন্ন প্রবাদবাক্য বলে শোনানোর জন্য অনুরোধের আসর বসিয়েছেন কমেন্ট সেকশনে।

কানাডাবাসী বোরজা বাংলা জানান, অনেকেই এই প্রশ্ন করতে থাকেন। পরে অবশ্য জানা যায় তার পরিচিত এক প্রবাসী বাংলাদেশি যুবকই তাকে টুকটাক বাংলা শেখাচ্ছেন। আর তাতেই বেশ মজা পেয়েছেন বোরজা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর