ফেনীতে ছাত্রদলের নেতার উপর হামলা।

ফেনী প্রতিনিধি : ফেনীর ছাগনাইয়া সরকারি কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মাছুমের উপর হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। গতকাল বুধবার বিকেল ০৫ টায় ছাগলনাইয়ায় মাছুমদের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠানে একদল চিহ্নিত দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে মারাত্মক জখম করে। পরে তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। মাছুমের অবস্থার অবনতি হলে পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়া হয়।

মাছুমের পিতা হাবিব উল্লাহ বাহার পাটোয়ারী জানান, বুধবার বিকেলে মাছুম নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান পাটোয়ারী এন্টারপ্রাইজে বসে ব্যবসা পরিচালনা করছিলো। এমন সময় পৌর মেয়র মোহাম্মদ মোস্তফার অনুসারী যুবলীগ নেতা এনাম, ছাত্রলীগ নেতা দিদার এবং রুবেল সহ ৮/৯ জন সন্ত্রাসী মাছুমের উপর অতর্কিতে হামলা চালায়। মাসুমের পিতা জানান, ছাত্রদলের রাজনীতি করার কারণেই তার ছেলের উপর হামলা করেছে মেয়র এবং তার পালিত ক্যাডাররা। মাছুমের অবস্থা অত্যন্ত গুরুতর বলে জানান তার পিতা।

এ বিষয়ে স্থানীয় মেয়র মোস্তফার সাথে কথা বলতে গেলে তিনি জানান, আওয়ামীলীগের কেউ এই হামলার সাথে জড়িত নয়।
মাছুমের পিতা জানান তাকেও সন্ত্রাসীরা শারীরিকভাবে লাঞ্চিত করেছে। তিনি অভিযোগ করেন, স্থানীয় থানা তার মামলা নিতে অস্বীকৃতি জানিয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।