সাবেক ফুটবলার গাফফারের মায়ের মৃত্যু

জাতীয় দল ও আবাহনীর সাবেক তিন তারকা ক্রীড়াবিদ- গাজী আশরাফ হোসেন লিপু, আকরাম খান ও আবদুল গাফফার দুই দিনের ব্যবধানে হারালেন তাদের আপনজন। ক্রিকেটার লিপুর মায়ের ইন্তেকালের পর আরেক ক্রিকেটার আকরাম খানের বড় বোনের মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ জুন) না ফেরার দেশে পাড়ি জমালেন দেশের সাবেক তারকা ফুটবলার আবদুল গাফফারের মা রহিমা খাতুন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৮৭ বছর।

দুইদিন আগে বাসায় খাট থেকে পড়ে গিয়েছিলেন আবদুল গাফফারের বৃদ্ধ মাতা। তারপরই তাকে নেয়া হয়েছিল রাজধানীর একটি হাসপাতালে। অবস্থার অবনতি হলে দ্রুত তাকে আইসিউতে স্থানান্তর করা হয়। কিন্তু তাকে আর বাঁচানো যায়নি। মঙ্গলবার রাত দেড়টার দিকে তিনি ইন্তেকাল করেন।

মায়ের মৃত্যুর সময়ে পাশে থাকতে পারেননি আবদুল গাফফার। তিনি এখন আমেরিকার ফ্লোরিডায় আছেন। আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় অসুস্থ মাকে দেখতে আসতে না পেরে আমেরিকা থেকেই সবার কাছে দোয়া চেয়েছিলেন মায়ের জন্য।

মায়ের মৃত্যুর খবর পাওয়ার পর গাফফার দেশের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলে জানিয়েছেন আরেক সাবেক ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর