আপনার নম্বর কেউ ব্লক করে দিলে বুঝবেন কী করে!

যে কোন সম্পর্কেই মনোমালিন্য হতেই পারে। এমনও হয় যে, মনোমালিন্যের পর আপনার প্রিয় মানুষটি আপনার নম্বরটি ব্লক করে রেখেছে? আপনি তার সাথে যোগাযোগ করতে চেয়েও পারছেন না? আপনার নম্বরটি সে ব্লক করে দেয়নি তো?

কেউ আপনার নম্বর ব্লক করে দিলে কোনও মেসেজ আপনি পাবেন না। এর জন্য আপনাকে করতে হবে একটা ফোন!

ধরুন, আপনার সন্দেহ হচ্ছে, কেউ আপনার নম্বর ব্লক করে দিয়ে থাকতে পারে। তাহলে তার নম্বরে আপনি কল করুন। যদি আপনি বার বার তার নম্বর ব্যস্তই পান, তাহলে আপনার নম্বরটি তিনি সম্ভবত ব্লক করে দিয়েও থাকতে পারেন।

বার বার ওই নম্বরে ফোন করলে কল কেটে যাচ্ছে বা ডিসকানেক্ট হয়ে যাচ্ছে? তাহলে এবার অন্য কোন নম্বরে কল দিন। যদি অন্য নম্বরে কল যায়, অথচ ওই নির্দিষ্ট নম্বরেই ফোন কেটে যাচ্ছে তাহলে আপনি সন্দেহ করতেই পারেন। বার বার একই ঘটনা ঘটলে, নিশ্চিত হতেই পারেন, যে আপনার নম্বরটি ব্লক করেছেন তিনি।

এবার আরও নিশ্চিত হওয়ার জন্য ওই নম্বরে কোনও নম্বর থেকে ওই নম্বরে ফোন করে দেখুন তো, কল ঠিকঠাক কানেক্ট হচ্ছে কি না! যদি হয়, তাহলে বুঝবেন, আপনার নম্বর থেকে কোনও ফোন তিনি চাইছেন না।

।।এবিপি আনন্দ।।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর