স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক

ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের খামারগাঁও গ্রামের গনু মিয়ার পুত্র জুম্মনকে স্ত্রী তাসলিমা আক্তার (১৯) হত্যার দায়ে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মে) জুম্বন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো। এর পূর্বের স্ত্রী ও এক সন্তান সহ জুম্বনকে ছেড়ে চলে যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুর রশিদ জানান, জুম্মন মিয়া মাদকাসক্ত। এ নিয়ে স্ত্রী বাবার বাড়ি চলে গেলে দুই দিন আগে জুম্মন তার স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে আসে। প্রায় ৮ মাস আগে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার আগরপুর গ্রামের মঞ্জু মিয়ার কন্যা তাসলিমা আক্তারকে গুনু মিয়ার পুত্র জুম্মন মিয়া (২০) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার এসআই আব্দুল করিম জানান, নিহতের পিতা মঞ্জু মিয়া বাদি হয়ে থানায় মামলা করেছেন। ধারণা করা হচ্ছে তাসলিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম জানান, বুধবার আটককৃত জুম্বন মিয়াকে ময়মনসিংহ জেল হাজতে পাঠিয়ে ৩ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর