রামগঞ্জে পল্ট্রি ফার্মে ভয়াবহ অগ্নিকান্ড

রামগঞ্জ উপজেলার সাউধেরখিল গ্রামে মঙ্গলবার গভীর রাতে নোহা পল্ট্রি ফার্মে ভয়াবহ অগ্নিকান্ডে ৭ সহস্রাধিক পল্ট্রি মোরগ, মোরগের খাদ্য সম্পূর্ন পুড়ে ভস্মিভূত হয়। অগ্নিকান্ডের খবর পেয়ে ফার্মের মালিক মোঃ মানিক মিয়া অসুস্থ হয়ে পড়ে।

দুস্কৃতিকারীরা পেট্রোল নিক্ষেপ করে অগ্নিকান্ডে ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে। সুত্রে জানায়,সুধারামপুর গ্রামের মোঃ মানিক মিয়া পার্শ্ববর্তি সাউধেরখিল গ্রামের শাহ আলমের ৭২ শতাংশ সম্পত্তি ১০ বছর চুক্তিতে লীজ নিয়ে নোহা পল্ট্রি ফার্ম স্থাপন করে আসছে। সোনালী জাতের ৪৫দিন বয়সী মোরগ ফার্মে কেয়ারটেকার সহেলকে রেখে মানিক মঙ্গলবার রাত ১২টার দিকে বসতঘরে ফিরে।

রাত ২টার দিকে অগ্নিকান্ডের খবর যায়। ফার্মের মালিক মানিক মিয়া বলেন,রামগঞ্জ থানার টহল পুলিশ অগ্নিকান্ড দেখে পার্শ্ববর্তি বসতঘরে লোকজনকে ডেকে তুলে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সাভির্সের একটি ইউনিট আধাঘন্টায় আগুন নিয়ন্ত্রনে আনার পুর্বেই ফার্মের সকল মোরগ ও খাবার ভস্মিভূত হয়ে যায়। রামগঞ্জ থানার এস.আই জহির উদ্দিন বলেন,আমি রাতে টহলে থাকাবস্থায় অগ্নিকান্ড দেখি। বৈদ্যুতিক অগ্নিকান্ড না কী নাশকতা তদন্ত করার পর জানা যাবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর