বিশ্বকাপে আজহার উদ্দিনের মতে যে দল চ্যাম্পিয়ন হবে

ভারতের সাবেক অধিনায়ক মো. আজহার উদ্দিন নিজ দেশের বিশ্বকাপ দলকে ভারসাম্যযুক্ত দল বলেই বর্ণনা করেছেন। তার মতে, ১৯৮৩ ও ২০১১ সালের চ্যাম্পিয়ন দল ভারত এবারও ট্রফি নিজেদের ঘরে আনবে। খবর এনডিটিভির।

ইংল্যান্ড এবং ওয়েলসে ৩০ মে থেকে শুরু হবে বিশ্বকাপ ক্রিকেট।১৯৯২, ১৯৯৬ ও ১৯৯৯ বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দেয়া আজহার মনে করেন, আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক হিসেবে কোহলির খারাপ রানের প্রভাব বিশ্বকাপে পড়বে না।আজহার উদ্দিন বলেন, ভারতের সামনে খুব ভালো সুযোগ রয়েছে বিশ্বকাপে। কারণ আমাদের দলে ভারসাম্য রয়েছে। আমাদের ভালো বোলার রয়েছে, ভালো ব্যাটসম্যান এবং তার পর আমাদের ফিল্ডিং খুব উন্নতি করেছে।

আগামী ৫ জুন সাদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করবে ভারত।৩৩৪টি একদিনের ম্যাচে ৯০০০ রান করা সাবেক এ অধিনায়ক আরও বলেন, ভারত বিশ্বকাপ না জিতলে আমি হতাশ হব এবং আমি আশা করি আমরা বিশ্বকাপ নিয়ে আসব।ওঠা ও নামা জীবনে থাকবেই। কিন্তু তার রেকর্ড এবং পরিসংখ্যান দেখুন- সেখানে চিন্তার কোনো কারণ নেই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর