আজ মঙ্গলবার সকাল ৯:৫৯, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং, ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২৬শে মুহাররম, ১৪৩৯ হিজরী

ময়মনসিংহ যুবদলের বিক্ষোভ

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ৯, ২০১৭ , ১১:৫২ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও প্রহসনমূলক মামলা’ দাবি করে চার্জশিট দাখিলের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ময়মনসিংহ (দক্ষিণ) জেলা যুবদল।

বৃহস্পতিবার দুপুরে মিছিলটি নগরীর হরি কিশোর রায় রোড হতে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে সমাবেশে মিলিত হয়।

জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক টুটুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম খান রাজুর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেন।

বক্তব্য রাখেন- নগর বিএনপির সভাপতি এ.কে.এম. শফিকুল ইসলাম, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ফরহাদ আলী, কোতোয়ালী যুবদলের আহ্বায়ক শহীদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুল ইসলাম লিটন, আলমগীর হোসেন, ফজলুল হক প্রমুখ।

সমাবেশে নেতারা বলেন, দেশের জাতীয়তাবাদী শক্তিকে বিনাশ ও মানুষের ভোটাধিকার চিরতরে কেড়ে নেয়ার ষড়যন্ত্রের অংশ হিসেবেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে এই সাজানো মামলা ও চার্জশিট দাখিল করা হয়েছে।

বক্তারা সরকারকে হুঁশিয়ার করে বলেন, শত মামলা-হামলা করেও খালেদা জিয়ার সুনাম ক্ষুণ্ন করা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে দমন করা যাবে না।