রাণীনগরে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ নারী-পুরুষ আটক

নওগাঁর রাণীনগরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৩ শত পিচ ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল মতিন (৩৭) ও নাছিমা বেগম (৫৫) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নওগাঁ জেলা গোয়েন্দা শাখা পুুুলিশ (ডিবি)।

সোমবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর উপজেলার সদরের আব্দুল মতিনের বাড়িতে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আটককৃত আব্দুল মতিন উপজেলা সদর ইউনিয়নের পুর্ব বালূভরা গ্রামের মৃত এচাহক আলীর ছেলে এবং নাছিমা বেগম একই এলাকার বিষ্ণপুর গ্রামের ফজলুর রহমানের স্ত্রী। ঘটনায় রাতেই ডিবি পুলিশ বাদি হয়ে রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানতে চাইলে মামলার বাদী এসআই মিজানুর রহমান বলেন, আব্দুল মতিনের বাড়িতে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। আটক নাছিমা বেগম ইয়াবা ট্যাবলেট গুলো আব্দুল মতিনের নিকট বিক্রি করে চলে যাবার আগেই আমরা সেখানে পৌঁছে তাদরকে আটক করেছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর