মিরসরাইয়ে অগ্নিকান্ডে ৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের পূর্ব সাহেরখালী গ্রামের সাবেক ইউপি সদস্য শাহ আলমের বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে প্রায় ৫ল ক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ক্ষতিগ্রস্থ পরিবার।

গত সোমবার (৬ মে) দিবাগত রাত ১০ টায় রান্না ঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফরণে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই ফায়ারসার্ভিস, সীতাকুন্ড ফায়ারসার্ভিস ও এলাকার লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডে তিনভাই মো. সোলেমান, আবুল কালাম আজাদ ও শফিউল আলমের ৯কক্ষ বিশিষ্ট কাচাঁঘর পুড়ে ছাই হয়ে গেছে।মিরসরাই ফায়ারসার্ভিস ষ্টেশন কর্মকর্তা রবিউল আজম বলেন, সোমবার রাতে সাহেরখালী ইউনিয়নের পূর্ব সাহেরখালী গ্রামে অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে মিরসরাই ফায়ারসার্ভিসের ২টি ইউনিট ও সীতাকুন্ডর ফায়ারসার্ভিসের ১টি ইউনিট প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, অগ্নিকান্ডে ৫লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। উদ্ধার করা হয়েছে ২০ লক্ষ টাকার মালামাল। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর