৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের পর হত্যার বর্ণনা দিলো ধর্ষক!

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৪র্থ শ্রেণীর স্কুলছাত্রী নাজমুন নাহার ঝুমুর (১১) কে ধর্ষনের পর হত্যার ঘটনায় আসামি বাহার উদ্দিন (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষন ও হত্যার ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ধর্ষক বাহার।

রবিবার (০৫ মে) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত বাহার উদ্দিন উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের কবুতর বাড়ীর আজিজুল হকের ছেলে। সে পাঁচ সন্তানের জনক।

গ্রেপ্তারের পর সোমবার (০৬ মে) দুপুরে ২নং আমলী আদালতে বাহারকে সোপর্দ করে পুলিশ। পরে ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক।

পুলিশ জানায়, শনিবার সকালে আম কুড়াতে যায় ঝুমুর। এসময় খালে মাছ ধরছিলো বাহার। ঝুমুর কে একা পেয়ে ধর্ষন করে সে। ঝুমুর বাড়িতে গিয়ে তাঁর বাবা-মা কে বলে দিবে বললে বাহার উদ্দিন ঝুমুর কে খালের মধ্যে মাথা পুঁতে শ্বাসরোধে হত্যা করে। এ ঘটনায় ঝুমুরের পরিবারের দায়ের করা মামলায় বাহারকে গ্রেপ্তার করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর