কুড়িগ্রামে ফের সড়ক দুর্ঘটনা, আহত ৬

কুড়িগ্রামে ফের সড়ক দুর্ঘটনার খবর পাওয়া গেছে । করোনা ভাইরাসের এই মহামারীতে গত ৩১ মে থেকে সীমিত যাত্রী নিয়ে গন পরিবহন চলাচলের অনুমতি দেয় সরকার। এ প্রেক্ষিতে সারাদেশে গনপরিবহন চলে,এর মধ্যে কুড়িগ্রামে গত মঙ্গলবার (২ জুন) জেলার সদর উপজেলায় বাসের চাপায় ১জন পথচারী নিহত হন ।

ওই ঘটনার রেষ কাটতে না কাটতেই ফের সড়ক দূর্ঘটনা ঘটেছে জেলার উলিপুর উপজেলায়। স্থানীয় সুত্রে জানা যায়,বৃহঃবার(৪জুন) সকাল ১১টার দিকে উপজেলার কুড়িগ্রাম-চিলমারী সড়কের হ্যালিপ্যাড এলাকায় শ্যামলী পরিবহন নামের একটি নাইট কোচ একটি অটোরিকশাকে পিছন থেকে ধাক্কা দিলে ৬ জন ঘটনাস্থলে হতাহতের স্বীকার হন। স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনায় আহত ৫ জনকে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে এবং একজনকে গুরুতর অবস্থায় কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানিয়েছেন উলিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

এব্যপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, ‘ঢাকা থেকে আগত শ্যামলী পরিবহন ও অটোরিকশাটি উলিপুর অভিমুখে আসছিলো। নাইট কোচটি পিছন থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। শ্যামলী পরিবহনের ড্রাইভার পলাতক রয়েছেন।এখন পর্যন্ত মাললা করা হয়নি।’

বার্তা বাজার/সি.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর