চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক অন্তঃসত্ত্বাসহ দুই নারী নিহত, আহত ১

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে তিন মাসের এক অন্তঃসত্ত্বা নারীসহ দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল চালক। তারা সবাই একই পরিবারের সদস্য বলে জানিয়েছে পুলিশ। বুধবার (৩ জুন) রাতে উপজেলার কোষাঘাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের আবুল কালামের স্ত্রী রুমানা খাতুন (২২) ও জিনারুল আলীর স্ত্রী তানিয়া খাতুন (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার অন্তঃসত্ত্বা রুমানা খাতুনকে শারীরিক পরীক্ষা করানোর জন্য নিয়ে আসা হয় চুয়াডাঙ্গার ডা. জিন্নাতুল আরার কাছে। সাথে আসেন একই পরিবারের মনিরুল ইসলাম ও তানিয়া খাতুন। সেখান থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে রাতে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের কোষাঘাটা নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ধান বোঝাই আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিচ রাস্তায় আছড়ে পড়ে গুরুতর আহত হন তারা। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তানিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মামুনুর রশিদ জানান, নিহত ও আহত সবাই একই পরিবারের সদস্য। দামুড়হুদার কোষাঘাটা বটতলা এলাকায় একটি ট্রাক বিকল অবস্থায় দাঁড়িয়ে ছিল। ধারণা করা হচ্ছে, দাঁড়িয়ে থাকা ট্রাকটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বার্তা বাজার/সি.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর