এই সরকার টাকাওয়ালাদের জন্য, ডাক্তার-পুলিশের না: মান্না

বর্তমান সরকার শুধুমাত্র ব্যবসায়ীদের জন্য কাজ করে, ডাক্তার ও পুলিশসহ সেবাদানকারী পেশাজীবিদের জন্য কিছুই করছে না বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বুধবার (৩ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নাগরিক ঐক্যের আহ্বাবায়ক বলেন, যে পুলিশের বন্দুকের নলের মাধ্যমেই এই সরকার ক্ষমতায় এসেছে, মানুষের ভোট কেড়েছে সেই পুলিশের জন্যও সরকার কিছুই করতে পারেনি। ডাক্তারদের জন্য সামান্য পিপিই দিতে পারেনি। কিন্তু বেক্সিমকো যাতে বিদেশে পিপিইর ব্যবসাটা ভাল করে চালাতে পারে তার জন্য গার্মেন্ট খুলে দিয়ে মানুষকে বিপদে ফেলে দিয়েছে সরকার।

তিনি আরও বলেন, ওরা (সরকার) মানুষকে খাবার দিতে পারবে না, টাকা দিতে পারবে না। দুই কোটি পরিবার দিন আনে দিন খায়। এ জন্য তারা (সরকার) সব কিছু খুলে দিয়েছে। এই সরকার মানুষকে মিথ্যাচার করে, প্রবঞ্চনা করে ভাতা দিয়ে ক্ষমতায় থাকার জন্য বাহানা বার করছে।

সংগঠনের সমন্বয়কারী শহীদুল্লাহ কায়সারের পরিচালনায় ইন্টারেনেটের মাধ্যমে জেএসডি সভাপতি আসম আবদুর রব, গণফোরামের সাবেক নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও গণসংহতির প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকিও বক্তব্য রাখেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর