ঢামেক’র করোনা ইউনিটে একদিনে আরও ১৬ মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। এদের মাঝে ৩ জন ছিলেন করোনা পজেটিভ, বাকিরা সবাই উপসর্গ নিয়েই মারা গিয়েছে। গতকাল (মঙ্গলবার) বিকাল ৪টা থেকে আজ বিকাল ৪টার মধ্যে তারা মারা গিয়েছেন।

হাসপাতাল থেকে পাওয়া তথ্যমতে করোনায় মৃতরা হচ্ছেন- খায়রুল ইসলাম (৫৯)। নারায়ণগঞ্জের এই বাসিন্দা গতকাল ভর্তি হয়েছিলেন। বুধবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। নারায়ণগঞ্জের মোর্শেদ (৪৩) নামের আরেক বাসিন্দা গত ৩০ মে থেকে এই ইউনিটে ভর্তি ছিলেন। তিনিও বুধবার দুপুরে মারা যান। এছাড়া করোনা আক্রান্ত ঢাকার আরেক রোগী খলিলুর রহমান (৪৮) গতকাল ভর্তি হয়ে ওইদিন বিকালেই মারা যান।

এছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তিরা হলেন- জামাল (৫৩), ফজলুল হক (৬০), হেলাল উদ্দিন (৫৭), ফিতরাত হোসেন (৬৭), আব্বাস উদ্দিন (৫৫), ফেরদৌস (৪০), শরিয়তউল্লাহ (৫২), মোস্তাক (৬০), মমতাজ (৫৮), ইয়াসিন মিয়া (৬৫), ফজিজুর রহমান (৫০), জোসনা (৩৮) ও ফাতে (৩৫)।

বার্তাবাজার/নিমফুল

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর