দুপচাঁচিয়ায় বিজয় রক্তদান সংস্থার উদ্যোগে ১০০০ পিস ঔষধ বিতরণ

বিজয় রক্তদান সংস্থার উদ্যোগে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা চত্তরে করোনা ও দুপচাঁচিয়া পরিস্থিতি স্বেচ্ছাসেবক টিমের সহায়তায় রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য হোমিওপ্যাথিক ঔষধ আর্সেনিকাম এ্যালবাম ৩০ ফ্রী বিতরণ করা হয়।

বিজয় রক্তদান সংস্থার সভাপতি ডাঃ আব্দুল মতিন এর সভাপতিত্বে ১০০০ পিস ঔষধ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন আলহাজ্ব মোঃ ফজলুল হক, চেয়ারম্যান দুপচাঁচিয়া উপজেলা ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ দুপচাঁচিয়া, বগুড়া। ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উপস্থিত ছিলেন ডাঃ দিলীপ কুমার রায়, চেয়ারম্যান, জাতীয় হোমিওপ্যাথিক বোর্ড, আলহাজ্ব ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, রেজিস্ট্রার -কাম সচিব, হোমিওপ্যাথিক বোর্ড, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রানালয়, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডাঃ আশিষ সংকর নিয়োগী, ডাঃ এস এম মিল্লাত হোসেন, ডাঃ নুরুজ্জোহা।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান, মাহবুবা নাসরিন রুপা, উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক এনামুল হক টি রানা, উপজেলা স্বেচ্ছাসেবক এর সমন্বয়ক মোঃ ফজলে রাব্বী শেখ সহ বিজয় রক্তদান সংস্থার সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক এর সদস্যবৃন্দ।

কে.এ.স/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর