ইবিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে নানা কর্মসূচি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ-২০২০ উদযাপনের লক্ষ্যে সোমবার প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারীর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে জাতীয় পর্যায়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের অংশ হিসেবে ইবিতেও জাঁকজমকপূর্ণ কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।বছরব্যাপী অনুষ্ঠেয় আড়ম্বরপূর্ণ আয়োজনগুলোর মধ্যে থাকবে জাতীয় ও আন্তর্জাতিক সেমিনার,বঙ্গবন্ধুকে নিয়ে রচিত বই নিয়ে সপ্তাহব্যাপী বইমেলা,রচনা-বক্তৃতা-কুইজ প্রতিযোগিতা,বঙ্গবন্ধু কাপ ক্রীড়া প্রতিযোগিতা,বাংলা ও ইংরেজিতে স্মারকগ্রন্থ ও বুলেটিন প্রকাশ,প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী,কবিতা উৎসব,আবৃত্তি,নাটক মঞ্চায়ন ইত্যাদি।

উল্লেখ্য এসব অনুষ্ঠান সার্থকভাবে আয়োজনের লক্ষ্যে উপাচার্যের নেতৃত্বে একটি কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটি এবং বিভিন্ন উপ-কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে জানা যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর