এসএসসিতে পাশ করছে চিত্রনায়িকা পূজা চেরী

চলতি বছরের সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরী। সোমবার দুপুরে ফলাফল ঘোষণার পর চ্যানেল আই অনলাইনকে ‘পোড়ামন ২’ খ্যাত এই নায়িকা জানিয়েছেন, তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন।

ঢাকা বোর্ডের অধীনে ঢাকার ক্যান্ট. এলাকার একটি স্কুল থেকে এবার পূজা চেরী এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন।পূজা বলেন, স্কুলের নাম জানাতে চাইনা। বাণিজ্য বিভাগ থেকে ‘এ গ্রেডে’ উত্তীর্ণ হয়েছি, জিপিএ ৪.৩৩ পেয়েছি। আমি আমার রেজাল্টে খুব খুশি।

চলচ্চিত্রে ব্যস্ততা, শুটিং-লাইট-ক্যামেরা আলোর ঝলকানির মাঝেও পূজা চেরীর এই রেজাল্টে তার পরিবারের সদস্যারও আনন্দিত বলে জানিয়েছেন তিনি।পূজা বলেন, ভালো কলেজে পড়তে চাই। তবে রেজাল্ট অনুযায়ী কলেজ সিলেকশন আসবে, সেখান থেকে পছন্দ করতে হবে। তারপরও চেষ্টা থাকবে ভালো কলেজ থেকে এইচএসসি দেয়া।

শিশুশিল্পী হয়ে চলচ্চিত্রে আসেন পূজা চেরী। বিজ্ঞাপনে নজর কাড়েন। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নূর জাহান, পোড়ামন ২, দহন এসব ছবির মাধ্যমে পূজা ব্যাপকভাবে আলোচনায় আসেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর