পুনের আন্তর্জাতিক সেমিনারে ইবি উপাচার্যের যোগদান

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশীদ আসকারী উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভার্চ্যুয়াল মোডের মাধ্যমে ‘Innovative Teaching Pedagogy and Igniting Students’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনারে যোগদান করেছেন।

রবিবার (৩১ মে) ভারতের ভারলে, পুনের ড. ডি ওয়াই পাতিলের ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট অ্যান্ড এন্টারপ্রেনিয়র ডেভলপমেন্ট এবং গ্রামোনতী মন্ডলের কলা, বাণিজ্য ও বিজ্ঞান কলেজ, বাণিজ্য ও গবেষণা কেন্দ্র ‘Vebinarr’ ই-প্ল্যাটফর্মের মাধ্যমে যৌথভাবে এ সেমিনারের আয়োজন করে।

সেমিনারে প্রধান অতিথি এবং আইএফডিপি-র রিসোর্স পার্সন ছিলেন ইবি উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। এসময় তিনি উচ্চ শিক্ষায় ভার্চুয়াল মোডের মাধ্যমে ‘Innovative Teaching Pedagogy and Igniting Students’ বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন। এবিষয়ে তার অগাধ জ্ঞান এবং দক্ষতার কথা বিবেচনা করে আয়োজকেরা উচ্চ শিক্ষার সাথে সংশ্লিষ্ট সকল স্টেকহোল্ডারদের সাথে তার জ্ঞান ও দক্ষতা বিনিময়ের আমন্ত্রণ জানান।

এছাড়াও বাংলাদেশ থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহাসহ ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে অর্ধশতাধিক শিক্ষক এতে অংশগ্রহণ করেন বলে জানা গেছে।

বার্তা বাজার/টি.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর