ঝিনাইদহে বিশ্ব সড়ক সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

‘জীবন বাঁচান, আওয়াজ তুলুন’ এ শ্লোগানকে সামনে রেখে বিশ্ব সড়ক সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা বিআরটিএ’র আয়োজনে সোমবার সকালে শহরের পোষ্ট অফিস মোড় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ-জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেলা তথ্য অফিসার আবু বকর সিদ্দিক, সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী আহসান উল কবীর, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুচন্দন মন্ডলসহ পরিবহণ শ্রমিক নেতা ও শ্রমিকরা বক্তব্য রাখেন। বক্তারা সড়কে দুর্ঘটনা রোধে কারণ চিহ্নিত করে তা সমাধানে সকলকে কাজ করার আহ্বান জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর