পঞ্চগড়ে ত্রাণ পেল জুট মিলের শ্রমিকরা

পঞ্চগড়ের সুপ্রিয় জুট ইন্ডাস্ট্রিজের শ্রমিকদের ত্রাণ সহায়তা হিসেব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা দুর্যোগের কারণে অসহায় শ্রমিকদের জন্য মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইটস হিউমিনিটি ফাউন্ডেশন’ এই ত্রান সামগ্রী প্রদান করেন।

রবিবার দুপুরে মিল চত্বরে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন সুপ্রিয় জুট ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আশরাফুল আলম পাটোয়ারী। এ সময় মিলের উপব্যবস্থাপনা পরিচালক এসএম মনোয়ারুল ইসলাম বাবু, হিউমিনিটি ফাউন্ডেশনের প্রকল্প ব্যবস্থাপক মো. ওমর ফারুকসহ ১২ জন স্বেচ্ছাসেবী ও পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম উপস্থিত ছিলেন।

সুপ্রিয় জুট ইন্ডাস্ট্রিজিরে ৩২০ জন শ্রমিকের মধ্যে ত্রান সহায়তা হিসেবে চাল,ডাল,তেল,চিনি, আলু, সাবান, চিড়া বিতরণ প্রদান করা হয়।

হিউমিনিটি ফাউন্ডেশন ২০১০ সালে প্রতিষ্ঠিত। আদনান হোসেন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। সংগঠনটি সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করতে কাজ করছে।

বার্তা বাজার/টি.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর