ঘাটাইলে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত: ৪টি বাড়ী লকডাউন

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা ধলাপাড়া ইউনিয়নে আমচালা গ্রামে করোনাভাইরাস (কভিট১৯) রোগে এক ব্যক্তি আক্রান্ত হয়েছে ।আক্রান্ত ব্যক্তি সোহরাব উদ্দিনের ছেলে মোঃ জাহিদ(৩৫)।রোববার ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার করোণা পজিটিভ নিশ্চিত করেছেন।এ সময় আশে পাশে ৪টি বাড়ি লকডাউন করা হয় ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাযায় ঘাটাইল উপজেলা ধলাপাড়া ইউনিয়নে আমচালা গ্রামের মোঃ জাহিদ (৩৫) ঢাকার উত্তরা একটি বাইংহাউজে কর্মরত ছিলেন।ঈদের আগে বাড়িতে আসে সেখান থেকে এক কাশি অনুভব হলে স্বাস্থ্যকর্মী পরীক্ষার জন্য (ঢাকার আইইডিসিআর)এ নমুনা পাঠানো হয় ।রোববার সকালে তার করোণা পজিটিভ আসে ।

এ বিষয়ে ঘাটাইল উপজেলা স্থাস্থ্যও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(পঃপঃও) মোঃ সাইফুর রহমানর খান জানায় আক্রান্ত ব্যক্তিকে সঙ্গবিচ্ছিন(আইসোলেশনে) রাখা হয়েছে।আশে পাশে তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে ।

এ বিষয়ে ঘাটাইল উপজেলার ধলপাড়া ইউপি চেয়ারম্যান এজাহারুল ইসলাম ভ’ইয়া মিঠু জানায় আক্রান্ত ব্যক্তিকে আলাদা করে রাখা হয়েছে তার যদি কোন কিছু প্রয়োজন হয় আমরা ব্যবস্থা করে দেবো বলে পবিারের সবাই কে জানিয়েছি ।

বার্তা বাজার/টি.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর