বাঙ্গরায় যুবলীগের উদ্যোগে ৬ টাকায় ব্যাগ ভর্তি বাজার

‘ত্রাণ নয়, সুলভ মুল্যে ক্রয়’ এই বার্তা সকলের মাঝে পৌছে দিতে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরায় করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে যাওয়া দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ৬টাকায় ৬ কেজি সবজি বিক্রয় করেছে আওয়ামী যুবলীগের সদস্যরা।

কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)’র নির্দেশনায় শুক্রবার বিকেলে বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন যুবলীগের সদস্যদের উদ্যোগে অত্র ইউনিয়নের সকল ওয়ার্ডে ৫ শতাধিক পরিবারের মাঝে এই সবজি বিক্রয় করা হয়। বিক্রয় করা সবজির মধ্যে রয়েছে আল, বেগুন, পটল, করলা, কচুর লতি ও পেয়াজ, প্রতিটি আইটেম ১কেজি করে প্রতি প্যাকেটে মোট ৬কেজি সবজি বিক্রয় করা হয়।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বাঙ্গরা পশ্চিম ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, বাঙ্গরাবাজার থানা আওয়ামী যুবলীগের আহবায়ক নাইয়ুম খাঁন, যুগ্ম আহবায়ক আবদুল্লাহ নজরুল, সদস্য আবদুল বাতেন।

সার্বিক সহযোগিতায় ছিলেন, বাঙ্গরাবাজার থানা যুবলীগের সদস্য শাহিন ভূই্য়া, বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক বিপ্লব সরকার, সদস্য ইকবাল হোসেন মোল্লা, হাবিব সরকার, বাদল সুত্রধর, বাবু, সাদ্দাম, ছাত্রলীগ নেতা রাসেল মিয়া, আব্বাস আলী, সারোয়ার হোসেন প্রমুখ।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর