১২ স্বাস্থ্যকর্মীর করোনা পজিটিভ হওয়ার মাত্র একদিন পরেই নেগেটিভ

১২ জন স্বাস্থ্যকর্মীর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়ার একদিন পরই আবার নেগেটিভ এসেছে। ওই ১২ স্বাস্থ্যকর্মী দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

জানা গেছে, ১৯ মে এবং ২০ মে দুই ধাপে ওই ১২ স্বাস্থ্যকর্মীর নমুনা পাঠানো হয় এবং ঈদের পর গত ২৭ মে বুধবার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের ১২ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়া যায়। এতে তাদের পুনরায় নমুনা সংগ্রহ করে গত ২৮ মে বৃহস্পতিবার তাদের নমুনা পুনঃপরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর ল্যাবে পাঠানো হলে গত ২৯ মে শুক্রবার রাতে তাদের করোনা আক্রান্ত না হওয়ার রিপোর্ট আসে।

শনিবার বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. শাহাজাহান আলী জানান, তাদের রিপোর্ট নেগেটিভ এলেও একজন স্বাস্থ্যকর্মীর ছেলের করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়া গেছে। তবে স্বাস্থ্য বিভাগের যাদের নেগেটিভ রিপোর্ট এসেছে, তাদেরকে এখনও লকডাউনে রাখা হয়েছে। তাদের আরও একবার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে দেখা হবে।
উল্লেখ্য, নবাবগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২১ জন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর