চট্টগ্রামে ১১ চিকিৎসক, র‌্যাব-পুলিশের ২৭ সদস্য আক্রান্ত

চট্টগ্রামে নতুন করে আরও ১৫৯ জনের দেহে প্রাণঘাতী করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে র‌্যাব ও পুলিশের ২৭ জন এবং ১১ জন চিকিৎসক রয়েছেন। শুক্রবার ২৪ ঘণ্টায় চট্টগ্রামের চারটি ল্যাবে ৩৮৯টি নমুনা পরীক্ষা করা হলে ১৫৯ জনের করোনা পজেটিভ আসে। এর মধ্যে মহানগরে ১১৫ জন ও উপজেলায় ৪৪ জন।

চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, আক্রান্তদের মধ্যে আছে চট্টগ্রাম নগর পুলিশের ১১ জন, র‌্যাব-৭ এর ১০ জন এবং জেলা পুলিশ লাইনের পাঁচজন। এছাড়া সরকারের একটি গোয়েন্দা সংস্থার জিইসি সার্কেলে কর্মরত ৩৫ বছর বয়সী এক সদস্যও আক্রান্ত হয়েছেন। এর আগে গত বৃহস্পতিবারও চট্টগ্রাম নগর পুলিশের ১৮ জন সদস্য একই সঙ্গে আক্রান্ত হন। অন্যদিকে, আক্রান্ত ১১ চিকিৎসকের মধ্যে আছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এক শিশুরোগ বিশেষজ্ঞ, মেডিসিন ও গাইনি গাইনি ইউনিটের দুইজন, দামপাড়া পুলিশ লাইনে কর্মরত একজন, জেনারেল হাসপাতালের একজনসহ ১১ জন চিকিৎসক।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ‘গত শুক্রবার ২৪ ঘণ্টার রিপোর্টে ১১ জন চিকিৎসক ও র‌্যাব পুলিশের ২৭ জন সদস্য আক্রান্ত হন। চট্টগ্রামে প্রতিদিনই আক্রান্তের হার বাড়ছে। শুক্রবার একদিনেই আক্রান্ত হন ১৫৯ জন।’

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর