এবার আক্রান্ত হলেন না’গঞ্জের সেই মানবিক কাউন্সিলর

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে কিংবা করোনা উপসর্গে মারা যাওয়া ব্যাক্তিদের লাশ দাফন করে আলোচনায় আসেন কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। করোনাকালে ৬১ জনের লাশ দাফনসহ নানা মানবিক উদ্যোগ গ্রহণকারী এই ব্যক্তি এবার নিজেই আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে।

শনিবার (৩০) তার পরীক্ষিত নমুনার রিপোর্টে করোনা পজেটিভ হয়েছে। এর আগে এই কাউন্সিলরের স্ত্রীও ভাইরাসটিতে আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে করোনা ভাইরাসে আক্রান্তের বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেন।

কাউন্সিলর খোরশেদ তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। হাসবুনিল্লাহি ওয়া নিমাল ওয়াকিল। আমার জন্য আমার আল্লাহই যথেষ্ট। আমি আল্লাহর ইচ্ছায় করোনা পজিটিভ হয়েছি। তাই আগামী ৪ দিন আমি স্বশরীরে উপস্থিত না থাকলেও আমাদের দাফন, টেলিমেডিসিন, প্লাজমা সংগ্রহ, সবজি বিতরণ, মধ্যবিত্তের জন্য ভর্তূকি মূল্যে খাবার বিক্রি ও ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমার টেলিফোন ২৪ ঘন্টা খোলা আছে। যেকোন প্রয়োজনে আমাকে জানালে আমাদের টিম মেম্বাররা আপনাদের সমস্যা সমাধানে সচেষ্ট হবে, ইনশাআল্লাহ।’

তিনি গণমাধ্যমকে জানান, আজ নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছি। এতে আমার দেহে করোনা ভাইরাসে উপস্থিতি পাওয়া গেছে। শুক্রবার পর্যন্ত ৬১টি মরদেহ দাফন করেছি। বর্তমানে নিজ বাড়িতেই আইসোলেশনে আছি। বাড়িতে থেকেই চিকিৎসা নেবো।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর