স্ত্রী কে স্যালুট জানালেন আশরাফুল

দ্বিতীয়বার বাবা হওয়ার সু-খবরটা গত মাসেই মোহাম্মদ আশরাফুল জানিয়েছিলেন। শুক্রবার(২৯মে) তার ঘর আলো করে এলো পুত্র সন্তান। সামাজিক যোগযোগ মাধ্যমে আশরাফুলে নিজেই এই সুখবর দিয়েছেন। সেই সাথে কোন ধরনের সি-সেক্ট ছাড়াই পুত্র সন্তান জন্ম দেওয়ায় স্ত্রী অনিকা তাসলিমা অর্চিকে স্যালুট জানিয়েছেন আশরাফুল।

এ ব্যাপারে আশরাফুল বলেন, ‘ছেলে সন্তানের বাবা হয়েছি। ছেলে ও মা দুজনই সুস্থ রয়েছে। গত ২৭ তারিখ আমার স্ত্রী হাসপাতালে ভর্তি হয়। কোনো ধরনের সি-সেক্ট ছাড়াই সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এজন্য তাকে অনেক ধৈর্য ধরতে হয়েছে। এ ধৈর্য আজকাল অনেকে ধরতে পারেন না। তাকে ‘স্যালুট’ জানাই।’

অন্যদিকে সাবেক অধিনায়ক মা ও সদ্য ভূমিষ্ঠ সন্তানের ছবি পোস্ট করে ফেইসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। শুক্রবার ৫ টা ১৫ মিনিট, আল্লাহ আমাদের একটি ছেলে সন্তান উপহার দিয়েছেন। এই উপহারের জন্য আল্লাহর কাছে অশেষ শুকরিয়া। আল্লাহর রহমতে অর্চি (স্ত্রী) ও ছেলে দুজনই ভালো আছে। সবাই তাদের জন্য দোয়া করবেন… আমাদের নতুন সন্তানের জন্য সবাই দোয়া রাখবেন। ’

আশরাফুল ও আনিকা তাসনিম অর্চি দম্পতি ২০১৬ সালের সেপ্টেম্বরে প্রথম সন্তানের মুখ দেখেন। তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান। আরিবা তাসনিম আশরাফুলের বয়স এখন সাড়ে তিন বছর।

Alhamdulillah 29/5/20(Friday 5.15 PM)Allah gave us a Baby boy.Thanks to Allah for gift.Orchi and Baby boy is fine…

Gepostet von Mohammed Ashraful am Freitag, 29. Mai 2020

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর