ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে দাঁড়ালেন শাহরুখ

কয়েকদিন আগেই ঘূর্ণিঝড় আম্পান লন্ডভন্ড করে দিয়েছে ভারতের পশ্চিমবঙ্গ। আম্পানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড এ বাদশাহ।

সাইক্লোনে বিধ্বস্ত এসব অঞ্চলের মানুষদের বড় রকমের ত্রাণ সহায়তা দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। তবে এর পরিমাণ প্রকাশ করেননি তিনি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, শাহরুখ খান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বাংলার মানুষদের জন্য একটি বৃহৎ ত্রাণ প্যাকেজ ঘোষণা করেছেন। সেই সঙ্গে কলকাতা শহরে ৫ হাজার বৃক্ষ রোপণের আকাঙ্ক্ষা জানিয়েছেন। শাহরুখ পশ্চিমবঙ্গের উত্তর ও দক্ষিণ পরগনা, কলকাতা ও পূর্ব মেদিনীপুরে টিম গঠন করে দিয়েছেন। যারা ঘূর্ণিঝড় দুর্গত মানুষদের কাছে দিয়ে বিভিন্ন সহায়তা পৌঁছে দেবেন বলে বলা হয়েছে ওই খবরে।

শাহরুখের টিমের সদস্যরা সবাইকে সামাজিক দূরত্বের বিষয়ে জানাবে এবং একটি মেসেজে দেবে যে, আমরা এই পরীক্ষার সময় শক্তভাবে অবস্থান করবো, যতদিন পর্যন্ত আবারো এক সঙ্গে হাসতে না পারবো।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর