বাঙ্গরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে আহত

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে আহত করেছে স্থানীয় বখাটেরা।

শুক্রবার (২২শে মে) রাতে তার নিজ বাড়ী চাপিতলায় এই ঘটনা ঘটে। সে বর্তমানে সংঙ্গাহীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিতিৎসাধীন রয়েছে। আহত কিশোর মাজহারুল ইসলাম হৃদয়(১৯) উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা গ্রামের সেন্টু সরকারের ছেলে। ঘটনার পরদিন ওই কিশোরের বাবা বাঙ্গরা বাজার থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার সুত্রে জানা যায়, উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা গ্রামে শুক্রবার রাতে সেন্টু সরকারের বাড়ীর সামনে আড্ডা দিচ্ছিলো একদল বখাটে যুবক। সেন্টু সরকারের মাজহারুল তাদেরকে সেখান থেকে চলে যেতে বলায় ক্ষিপ্ত হয়ে আশিক, পাভেল, শিহাব, জুম্মান, নাছির, বায়েজিদ ও শরীফসহ অজ্ঞাত আরো ৫/৭জন বখাটে যুবক লাঠিসোঠা নিয়ে মাজহারুলকে এলোপাথারি পিটিয়ে আহত করে।

তার শোর-চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে গাড়ী থামিয়ে আবারো বেধরক মারধর করে সেই বখাটেরা। এ সময় মাজহারুল অজ্ঞান হয়ে গেলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কতর্ব্যরত চিতিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

পরে তার স্বজনরা সেখান থেকে তাকে নিয়ে গিয়ে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করেন। ভর্তির ১দিন পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ইউনাইটেড হসপিটাল কর্তৃপক্ষ। সে বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে অজ্ঞান অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

মামলার বাদী তার বাবা সেন্টু সরকার বলেন, আমার ছেলে জীবন মৃত্যুর সন্ধিঃক্ষনে রয়েছে। থানায় মামলা দায়েরের পরেও আসামীরা বিভিন্ন ভাবে আমাদের ভয়ভীতি দেখাচ্ছে। আসামী গ্রেফতার না হওয়ায় আমরা আতংকে আছি।

এব্যাপারে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর