আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্তিতে ‘বিশেষ ঘোষণা’ দিলেন মুশফিকুর রহিম

বাংলাদেশের ক্রিকেটের আন্তর্জাতিক ক্রিকেটে আজ ১৫ বছর পূর্ণ করেছেন মুশফিকুর রহিম। দেশ সেরা এই ক্রিকেটার কথা অনুযায়ী আজ লাইভে এসে ভক্তদের সারপ্রাইজ দিবেন বলে আগেই জানিয়েছেন। আর চমকপ্রদ বিষয় হচ্ছে মুশফিকের সাথে পাঁচ তারা হোটেলে ডিনার করতে পারবেন পাঁচজন ডিজাইনার!

প্রশ্ন জাগতে পারে কিভাবে? ‘হ্যাঁ’, এমনিতে না! মুশফিকুর রহিম একটি ফাউন্ডেশন খুলবেন। সেখানে ব্যবহার করতে একটি লগো প্রয়োজন দেশ সেরা এই ক্রিকেটারের। আর সেই লগো ভক্তদের তৈরি করতে বললেন মুশফিক।

সেখান থেকে সেরা পাঁচজন মুশফিকের সাথে করতে পারবেন পাঁচ তারকা হোটেলে ডিনার। আবার সেখান থেকে সেরা লগো নির্বাচিত করা হবে এবং সেই লগো ডিজাইন করা ব্যাক্তি পাবেন মুশফিকের স্বাক্ষরিত একটি জার্সি।

আজ (২৬ মে) নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় মুশফিক বলেন, “দেখতে দেখতে আমার ১৫ বছর কেটে গেল। এখন এমন একটা সময়, যখন আপনাদের প্রতিদান দেওয়ার সময়। আর সেই প্রতিদান দিতে আমি কিছু পদক্ষেপ নিয়েছি। প্রথম পদক্ষেপ হচ্ছে আমার স্বপ্নের এমআর১৫ ফাউন্ডেশন তৈরি করা।”

“তার আগে আপনাদের জন্যে যে সারপ্রাইজটা দিতে চাই। সেটি হলো- যেহেতু আমার পুরো ক্যারিয়ার জুড়ে আপনারা আমার শক্তি। তো আপনাদের অনুরোধ জানাচ্ছি, আপনারা এই ফাউন্ডেশনের জন্য লগো নির্বাচন করবেন। সেটি ডিজাইন করে পাঠিয়ে দিবেন।

“আর আমি পাঁচজনকে নির্বাচিত করব, সেই ডিজাইনাররা আমার সাথে ডিনার করতে পারবেন ঢাকার যে কোন ফাইভ স্টার হোটেলে। এবং সেখান থেকে সেরা লগো নির্বাচিত করা ব্যাক্তি পাবেন আমার অটোগ্রাফ যুক্ত একটি জার্সি। ”– যোগ করেন মুশফিক।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর