করোনায় মারা গেলেন শ্রীমঙ্গল পৌর কাউন্সিলর

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজারে এক পৌর কাউন্সিলরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে দশটায় তার মৃত্যু হয়।

মৃত কাউন্সিলরের নাম মো. আব্দুল আহাদ। তিনি শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর।

আব্দুল আহাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. সাজ্জাদ চৌধুরী।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, আব্দুল আহাদ গত ১০দিন থেকে জ্বরে ভুগছিলেন। সেই সাথে শ্বাস কষ্ট ছিল।

২৩ মে করোনার নমুনা সংগ্রহ করে সিলেট পরীক্ষার জন্য পাঠানো হয়। নমুনা পাঠানোর তিনদিন পর ২৫ মে সিলেট থেকে জানানো হয় কাউন্সিলর মো. আব্দুল আহাদের করোনা পজেটিভ ধরা পড়েছে।

মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে দশটায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে তার ছেলে মো. আজাদ সাংবাদিকদের জানান, তার বাবা করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিতে গিয়ে এ ভাইরাসে সংক্রমিত হয়ে মৃত্যু বরণ করেছেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, কাউন্সিলরের বাড়ি লকডাউন করা হয়েছে। সিভিল সার্জন অফিসের তথ্যমতে এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে তিন জন মারা গেছেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর