সিলেটে পুলিশ কর্মকর্তার আকস্মিক মৃত্যু

সিলেটে মো: আলমগীর কবির (৫৭) নামে এক পুলিশ কর্মকর্তার আকস্মিক মৃত্যু হয়েছে। সোমবার (২৫ মে) বিকেল পৌনে চারটার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত আলমগীর কবির সিলেট মহানগর পুলিশের নগর বিশেষ শাখায় উপ-পরিদর্শক (এসআই) কর্মরত ছিলেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা সোমবার সন্ধ্যায় গণমাধ্যমকে জানান, এসআই আলমগীর ঈদের দিন বিকেল ৩টা ২৫ মিনিটে অসুস্থতাবোধ করলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলায় ১নং ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তি হওয়ার কয়েক মিনিট পর বিকেল ৩টা ৫০ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি বলেন, মৃত্যুর পর হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা তার মরদেহ থেকে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছেন। সন্ধ্যায় মরহুমের জানাজার নামাজ শেষে মরহুমের লাশ তার গ্রামের বাড়ি চট্টগ্রামে পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা আলমগীর কবির পরিবারসহ সিলেট নগরের সাদিপুর, বোরহান উদ্দিন রোড এলাকায় বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরেসরাই থানার শিকার জমাদনপুরে।

এসআই আলমগীর কবির ১৯৮১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর