পঞ্চগড়ে সেনাবাহিনীর ঈদ উপহার সামগ্রী বিতরণ

ঈদুল ফিতর উপলক্ষে পঞ্চগড় সদর উপজেলার শহরের কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার (২৫ মে) দুপরে জেলা শহরের কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে পুরাতন ক্যাম্প, রামেরডাঙ্গা এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর সৈয়দপুর সেনানিবাসের উদ্দ্যমী ২৯ বীর পক্ষ থেকে ১০০ জন প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের আওতাধীন ২২২ পদাতিক ব্রিগ্রেড এর অন্তর্ভুক্ত উদ্যামী ২৯ ব্যাটলিয়নের গর্বিত সদস্য ক্যাপ্টেন রিয়াসাদ শাহরিয়ার।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন সৈয়দপুর সেনাবাহিনীর উদ্দ্যমী ২৯ বীর ক্যাপ্টেন গালীব,গনমাধ্যমকর্মীসহ সেনা সদস্যরা। ঈদ উপহার সামগ্রীর প্যাকেটে চাল, ডাল,আটা, তেল, আলু, লবণ, সেমাই, চিনি, সাবান ও বিস্কুট রয়েছে।

উদ্দ্যমী ২৯ বীর সৈয়দপুর সেনাবাহিনী গত ২৫ মার্চ থেকে পঞ্চগড় জেলায় করোনা মোকাবেলায় নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। সেই সাথে বিভিন্ন সময় প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা এবং অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

উদ্দ্যমী ২৯ বীর সৈয়দপুর সেনাবাহিনীর ক্যাপ্টেন গালীব জানান, যে সকল মানুষ কর্মহীন হয়ে অসহায় দিনযাপন করছে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর