ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুবদল নেতা আবুল কালাম আজাদ

ঈদুল ফিতর উপলক্ষে তাহিরপুর উপজেলা বাসী সহ দেশের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তাহিরপুর উপজেলা সাইবার ইউজার দলের সাংগঠনিক সম্পাদক জনাব আবুল কালাম আজাদ। তিনি এক বিবৃতিতে জানান, সমগ্র বিশ্বের মুসলিম উম্মহকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব সময়ের চেয়ে ভিন্নতর। ভয়াবহ এই দুর্যোগে বাংলাদেশের পরিস্থিতি প্রতিনিয়ত আরও অবনতির দিকে যাচ্ছে।

লকডাউনের কারণে প্রান্তিক ও নিম্ন আয়ের মানুষ অবরুদ্ধ ও কর্মহীন হওয়ায় মানবিক বিপর্যয় সৃষ্টি হয়েছে। সরকারের দায়িত্বপ্রাপ্ত সংস্থাগুলোর অব্যবস্থাপনা, পর্যাপ্ত চিকিৎসার অভাব ও খাদ্যসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অভাবে দেশের সাধারন মানুষ মানবেতর জীবন যাপন করতে বাধ্য হচ্ছেন।

তবে আমি আশা করছি খুব শীঘ্রই আমরা এই সংকট ময় পরিস্থিতি অতিক্রম করে আলোর মুখ দেখব। তিনি সবাইকে আসন্ন ঈদে সাস্থ সুরক্ষা বিধি মেনে ঈদ পালনের আহবান জানান।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর