মায়েদের জন্য ঈদ উপহার পাঠালেন ম্যাশ

করোনায় থমকে আছে পুরো বিশ্ব। শুধু বাংলাদেশ একা নয়, এই সমস্যায় ভুক্তভুগী বিশ্বের প্রতিটি দেশ। এই সময়ে একে অপরের পাশে না দাঁড়ালে, সহযোগিতার হাত না বাড়ালে খারাপ সময়টা কাটিয়ে ওঠা অসম্ভব হয়ে পড়বে অনেকেরই।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নিজ জেলার জন্য শুরু থেকে বেশ কিছু কার্যক্রম হাতে নিয়েছেন এবং তা বাস্তবায়নও করেছেন। এতিমখানা থেকে শুরু করে জেলে কিংবা কয়েদিদেরও সহায়তা করে যাচ্ছেন সব সময়। এবার মায়েদের জন্যেও ঈদ উপহার দিয়েছেন এমপি মাশরাফি।

নড়াইল জেলা ছাত্রলীগের অন্তর্গত প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সদর ও লোহাগড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মায়েদের সম্মানে ঈদ উপহার হিসেবে শাড়ি পাঠিয়েছেন মাশরাফি।

এর আগে করোনাভাইরাস আতঙ্কে নড়াইল সদর হাসপাতালসহ জেলার বিভিন্ন সরকারি হাসপাতালগুলো যখন রোগীশূন্য, সাধারণ রোগের চিকিৎসা নিতেও হাসপাতালে যেতে ভয় পাচ্ছিলেন সাধারণ রোগীরা। আউটডোর বন্ধ, ডাক্তারদের উপস্থিতিও কম। এমন পরিস্থিতিতে গত ৫ এপ্রিল থেকে অসহায় রোগীদের সেবা দিচ্ছে মাশরাফির ভ্রাম্যমাণ মেডিকেল টিম।

এছাড়া জীবানুনাশক চেম্বার স্থাপনের পর ২২ এপ্রিল নড়াইল সদর হাসপাতালের চিকিৎসকদের জন্য মাশরাফি ব্যবস্থা করেন নিরাপদ সেবা কক্ষের। সেখানে বসে চিকিৎসকরা নিরাপদে থেকে চিকিৎসা দিতে পারছেন।

মহামারির প্রভাবে চরম শ্রমিক সঙ্কটে বোরো ধান কাটা নিয়ে কৃষক যখন দুশ্চিন্তায়, ঠিক তখনই জেলার কৃষকদের জন্য ধান কাটার কম্বাইন্ড হারভেস্টার মেশিনের ব্যবস্থা করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

কিছুদিন আগে নিজের ১৮ বছরের প্রিয় ব্রেসলেটকেও নিলাম তুলেছিলেন নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটার। নিলামে ৪২ লাখ টাকা বিক্রি হয় মাশরাফির ব্রেসলেট। যার পুরো অর্থ ব্যয় হবে করোনা মোকাবিলায় মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন থেকে। যদিও ঐ ব্রেসলেট মাশরাফিকে আবার উপহার দিয়েছেন ক্রয়কৃত প্রতিষ্ঠান।

কেএ/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর