‘গেম অব থ্রোনস’ তারকা এখন প্রিয়াঙ্কার জা

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বিয়ে করেছিলেন পুরো দুনিয়াকে জানিয়ে। নিক স্বীকারও করেছিলেন, ভারতীয় কেতায় বিয়ের আনুষ্ঠানিকতা সারতে সারতে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছিলেন। অথচ তাঁর ভাই জো জোনাস বিয়ে সারলেন একেবারেই চুপিসারে। কনে তাঁর দীর্ঘদিনের প্রেমিকা, ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার। বৃহস্পতিবার অন্যদের সঙ্গে এই তারকা জুটিও লাস ভেগাসে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে যোগ দিয়েছিলেন। অনুষ্ঠান শেষ করে তাঁরা সোজা চলে যান ‘এ লিটল হোয়াইট চ্যাপেল’-এ।

ভেগাসের ছোটখাটো এই চ্যাপেলে এর আগে ব্রিটনি স্পিয়ার্স, এভা লঙ্গোরিয়া, মাইকেল জর্ডান, ব্রুস উইলিস, ডেমি মুরের মতো তারকারা বিয়ে করেছিলেন। পুরো চ্যাপেলটাই জো-সোফি সারা রাতের জন্য ভাড়া করেছিলেন, যাতে বিয়ের খবরটা কেউ জানতে না পারে। বিয়ে পড়াতে রেভারেন্ড এসেছিলেন এলভিস প্রিসলির সাজে। ‘গোপন’ আয়োজনে দুই ভাই নিক ও কেভিন ছাড়াও উপস্থিত ছিলেন ডিজে খালিদ, ডিপলো, ড্যান স্মায়ার্স ও শাই মুনি। বিয়ে পড়ানোর সময় ড্যান ও শাই বর-কনেকে তাঁদের ‘স্পিচলেস’ গানটি গেয়ে শোনান। ‘জোনাস ব্রাদার্স’ তারকার সঙ্গে সোফির প্রেম সেই ২০১৬ থেকে। বাগদান সেরেছিলেন তার পরের বছর।

ইদানীং শোনা যাচ্ছিল, এই গ্রীষ্মেই ফ্রান্সে বিয়ে সারবেন তাঁরা। হার্পার্স বাজারকে সোফি জানিয়েছিলেন, প্রিয় বন্ধু মেইজি উইলিয়ামস হবেন তাঁর বিয়ের ‘মেইড অব অনার’। তাই বৃহস্পতিবার আচমকা লাস ভেগাসে তাঁদের বিয়ের কথা কেউই অনুমান করতে পারেনি। আর গোপনীয়তার ব্যাপারেও তাঁরা একেবারেই ছাড় দেননি। ভাগ্যিস ডিপলো বিয়ের আসর থেকে ইনস্টাগ্রামে লাইভ স্ট্রিম করেছিলেন। তা না হলে হয়তো বিয়েটা গোপনই থেকে যেত!

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর