সন্তান না হওয়ায় বিড়াল পোষেন স্বামী, স্ত্রীর আত্মহত্যা

প্রেম থেকে বিয়ে। কিন্তু ৩ বছরেও সন্তান না হওয়ায় একটি বিড়াল পুষতে শুরু করেন স্বামী। বিড়ালকেই সন্তানের মতো ফিডারে দুধ খাওয়ান তিনি। যা নিয়ে নিয়মিত ঝগড়া হয় স্ত্রীর সঙ্গে।

শুক্রবার বিকেলে এরই জেরে কথা কাটাকাটির একপর্যায়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন স্ত্রী।

ঘটনাটি ঘটেছে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউপির দক্ষিণ গীলাবাদ গ্রামে। মৃত শারমিন বেগম একই গ্রামের ভ্যানচালক ছিদ্দিক হাওলাদারের স্ত্রী।

স্বজনরা জানান, কয়েক বছর আগে চট্টগ্রামে থাকতেন ছিদ্দিক। সেখানেই শারমিনের সঙ্গে তার প্রেম হয়। একপর্যায়ে সংসার বাঁধেন তারা। তবে তিন বছরেও সন্তানের মুখ দেখেননি ছিদ্দিক। তাই একটি বিড়াল পুষেন তিনি। শুক্রবার বিকেলে বিড়ালকে ফিডারে দুধ খাওয়ানো নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন শারমিন। তিনি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া গ্রামের আবুল কালামের মেয়ে।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। শনিবার সকালে সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর