করোনায় মৃত বৃদ্ধার দাফন করলেন যুবদল নেতা

নারায়ণগঞ্জে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক বৃদ্ধার (৭৫ ) মৃত্যু হয়েছে। মৃত্যুর পর ওই বৃদ্ধার দাফন সম্পন্ন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

মৃত ওই বৃদ্ধা বন্দরের লক্ষণখোলা এলাকার প্রয়াত ন্যাপ নেতা মেজবাহউদ্দিন আহমেদ মিলনের স্ত্রী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের জ্যাঠা শাশুড়ি।

জানা গেছে, রোকেয়া বেগম ২ বছর ধরে অসুস্থ ছিলেন। কয়েক দিন ধরে জ্বর-ঠাণ্ডা থাকায় তার করোনা পরীক্ষা করা হয়। ১৭ এপ্রিল করোনা পরীক্ষায় পজিটিভ আসে। পরে রাজধানী কুয়েত মৈত্রী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শুক্রবার হাসপাতাল থেকে তার লাশ নারায়ণগঞ্জের বন্দরের লক্ষণখোলা এলাকায় আনা হয়। এরপর লাশ দাফনের জন্য মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে খবর দেয়া হয়। তিনি কয়েকজন স্বেচ্ছাসেবী নিয়ে লক্ষণখোলা কবরস্থানে লাশ দাফন করেন।

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, নিহতের পরিবারের ইচ্ছায় স্বেচ্ছাসেবক হিরাশিকো, নাইমুল খন্দকার, হাফেজ শিব্বির আনোয়ার হোসেন, সুমন, রাফি, লিটন মিয়াকে নিয়ে কবর খনন ও জানাজা শেষে লাশ দাফন করি।

বার্তা বাজার / ডাব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর