করোনা যুদ্ধে জয়ী হলেন আরও ১২১ পুলিশ সদস্য

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যরা দিন দিন সুস্থ হয়ে উঠছেন। ঈদের আগে প্রাণঘাতী এই ভাইরাস থেকে সুস্থ হয়েছেন আরও ১২১ পুলিশ সদস্য। তারা সুস্থ হয়ে শুক্রবার (২২ মে) বিকেলে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। করোনা উপসর্গ (কোভিড-১৯) নিয়ে তারা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

করোনাভাইরাসের চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ১২১ জন পুলিশ সদস্যের নমুনা পর পর দু’বার পরীক্ষা করা হয়। উভয় পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন।

হাসপাতাল কর্তৃপক্ষ করোনা জয়ী এ সকল পুলিশ সদস্যকে ফুল দিয়ে বিদায় জানান।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ করোনাক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন। তিনি তাদের দেখাশোনার জন্য গঠন করেছেন ‘বিশেষ টিম’।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং ঢাকার বাইরে বিভাগীয় শহরে আধুনিক চিকিৎসা সুবিধা সম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনাক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা করা হচ্ছে। ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

বার্তা বাজার / ডাব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর