আম্ফানে ক্ষতিগ্রস্থ ক্যাম্পাস পরিদর্শন করেছেন ইবি উপাচার্য

ঘূর্ণিঝড় ‘আম্ফান’-এর প্রভাবে ক্ষতিগ্রস্ত ক্যাম্পাস পরিদর্শন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন-ঊর-রশিদ আসকারী।

শুক্রবার (২২ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২২ মে) সকালে প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মনকে সঙ্গে নিয়ে তিনি ক্যাম্পাস পরিদর্শনে বের হন। এ সময় উপাচার্য আশাবাদ ব্যক্ত করে বলেন, সংশ্লিষ্ট সকলের আন্তরিক প্রচেষ্টায় আগামী ২৪ ঘন্টার মধ্যে বিদ্যুৎ ও পানি সরবরাহসহ অন্যান্য সেবাসমূহ স্বাভাবিক করা সম্ভব হবে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশনা অনুসারে সংশ্লিষ্ট দপ্তরগুলো ভেঙ্গে পড়া গাছপালা সরিয়ে রাস্তাসমূহ চলাচলের উপযোগী এবং বৈদ্যুতিক লাইনে নতুন খুঁটি প্রতিস্থাপনসহ বৈদ্যুতিক তার সংযুক্ত করে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এদিকে গত ২১ মে রাতে ঘূর্ণিঝড় ‘আম্ফান’-এর তাণ্ডবে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনুমানিক দেড় শতাধিক গাছপালার ডাল ভাঙ্গাসহ প্রায় ২৫টি গাছ মাটি থেকে উপড়ে গিয়ে বিদ্যুৎ লাইনের ব্যাপক ক্ষতি হয়। এছাড়াও প্রচুর মৌসুমী ফল ঝরে পড়েছে বলে জানা গেছে।

বার্তা বাজার / ডাব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর