এস.আই.ইউ’তে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে বিভাগীয় ক্রীড়া সপ্তাহ শুরু(প্রেস বিজ্ঞপ্তি)

মো: তারেক উদ্দিন তাজ, নিজস্ব প্রতিনিধিঃ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে ফল-২০১৮ সেশনে অধ্যয়নরত বি.বি.এ এবং এম.বিএ প্রোগ্রামের শিক্ষার্থীদের নিয়ে বিভাগীয় ক্রীড়া সপ্তাহ ২০১৯ আজ থেকে আরম্ভ হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দুপুর ১২:৩০ ঘটিকার সময় ইন্ট্রা ডিপার্টমেন্টাল ক্রীড়া সপ্তাহের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর মো: মনির উদ্দীন। উদ্বোধনী বক্তৃতায় তিনি বলেন পড়ালেখার পাশাপাশি শরীর ও মনের বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। ব্যবসায় প্রশাসন বিভাগের এই উদ্যোগকে তিনি স্বাগত জানান।

ক্রীড়া আয়োজক কমিটির আহবায়ক ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক এস.এম. সাইফ উদ্দিন এর সঞ্চালনায় ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও অত্র বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে উদ্বোধন কালে আরো বক্তব্য রাখেন প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ, আইন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী প্রক্টর হুমায়ুন কবীর।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর মো: মশিউর রহমান, আয়োজক কমিটির সদস্য ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক নঈমা মাসউদ নীলা, প্রভাষক প্রণব কুমার সাহা, নাসরীন নাহার সহ ব্যবসায় প্রশাসন বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ। ক্রীড়া সপ্তাহটি আগামী ৯ মার্চ ২০১৯ পর্যন্ত চলবে। পুরুষ ও মহিলাদের আলাদা আলাদা গ্রুপে দাবা, ক্যারাম, ডার্ট সহ বিভিন্ন খেলায় শিক্ষক- শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

সিক্স এ সাইড টুর্নামেন্ট এ সেমিষ্টার ভিত্তিক মোট নয়টি টিম অংশ গ্রহণ করেছে। উদ্বোধনী দিনের প্রথম দিনেই অনুষ্ঠিত হয় আলাদা আলাদা ভাবে ছাত্রীদের এবং মহিলা ফ্যাকাল্টিদের নিয়ে মিউজিক্যাল চেয়ার। ছাত্রীদের মিউজিক্যাল চেয়ারে ১ম হয় বিবিএ ৩য় বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী সাকিরা বেগম, ২য় স্থান অধিকার করে ৩য় বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী প্রিন্সি পাটওয়াট। বিকাল ৩.০০ ঘটিকায় কেন্দ্রীয় খেলার মাঠে সিক্স এসাইড ক্রিকেটে বিবিএ ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের এস.আই.ইউ ২৮তম ব্যাচ সিক্সারস বিবিএ ২য় বর্ষ ২য় সেমিস্টারের এস.আই.রাইডার্সকে ৭ রানে হারিয়ে জয়লাভ করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর