সাবেক দুই স্বামীকে দিয়ে মেয়েকে রাতভর গণধর্ষন করালেন মা

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় এক গৃহবধূ (৩০) গণধর্ষণের শিকার হয়েছেন। তাকে ধর্ষণ করতে সহায়তা করায় গৃহবধুর মা ও সাবেক দুই স্বামীকে ধর্ষণ করার দায়ে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মে) রাতে ধর্ষিতা গৃহবধূ নিজেই বাদী হয়ে তার মাসহ ৬ জনকে আসামী করে সখীপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেন। ওই রাতেই অভিযুক্ত ৩ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেফতারকৃত আবদুল কাদেরের (৫৫) বাড়ি পৌরসভার ৩নং ওয়ার্ডে এবং আবদুর রহমানের (৩৯) বাড়ি উপজেলার কচুয়া গ্রামে। বুধবার (২০ মে) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, গত সোমবার (১৮ মে) রাত ৮টার দিকে ধর্ষিতা গৃহবধুর মা তাকে কবিরাজ বাড়িতে যাওয়ার কথা বলে উপজেলার কীর্ত্তনখোলা ধুমখালি বেইলি ব্রিজের কাছে নিয়ে যান। সেখানে পূর্ব পরিকল্পিতভাবে মোটরসাইকেলযোগে হেলমেট পরা দুই যুবক আসলে মা কৌশলে মেয়েকে তাদের হাতে তুলে দেন।

পরে তাকে পৌর শহরের একটি পরিত্যক্ত দোকান ঘরে আটকে রেখে তার সাবেক দুই স্বামী আবদুল কাদের (৫৫) ও আবদুর রহমানসহ (৩৯) পাঁচ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা তাকে রেখে পালিয়ে যায়।

রাত ১টার দিকে বিবস্ত্র অবস্থায় তিনি পাশের একটি বাড়িতে গেলে ওই বাড়ির লোকজন তাকে কাপড় পড়িয়ে দেয়। পরে তার বর্তমান স্বামীকে খরব দিলে তিনি স্ত্রীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় জানান, গৃহবধূর দেয়া তথ্যের ভিত্তিতে ধর্ষণে সহযোগিতা করায় মা ও সাবেক দুই স্বামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর