সাভারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ৪

রাজধানীর অদূরে সাভারে ঢাকা জেলা ডিবি (উত্তর) অভিযান চালিয়ে বিপুল পরিমানে ইয়াবা ট্যাবলেট সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রবিবার (৪ মে) রাতে সাভার বাজার বাসস্ট্যান্ড থেকে গোয়েন্দা পুলিশের একটি দল এই অভিযান পরিচালনা করে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গোপনসূত্রে খবর পেয়ে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার এর নির্দেশনায় উপপরিদর্শক নজরুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জাহিদ ৪ মে রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের ওভারব্রিজ এর নিচ থেকে ৬ শত ইয়াবা ট্যাবলেট সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত চার মাদক ব্যবসায়ীর বাড়ী মানিকগঞ্জে। এরা হলো- আওয়াল, ছানোয়ার, রহিম এবং শুক্কুর তাহের।

এব্যাপারে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার জানান, গ্রেপ্তারকৃতরা সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তারা মানিকগঞ্জ হতে এসে সাভারে মাদক বিক্রি করে চলে যায়। সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি’র এই চৌকস অফিসার ইনচার্জ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর